চার ব্যাংকে চাকরি

Share it:

আকর্ষণীয় বেতন এবং বিভিন্ন সুযোগ-সুবিধার কারণে চাকরির ক্ষেত্রে অনেকেরই পছন্দের তালিকার একেবারে শীর্ষে রয়েছে ব্যাংকের চাকরিগুলো। আর তাই ব্যাংকে যাঁরা চাকরি করতে চান, অথবা ব্যাংকিং সেক্টরে যাঁরা নিজেদের ক্যারিয়ার গড়তে চান, তাঁরা এখান থেকে বেছে নিতে পারেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড
পদের নাম: এমটিবি ম্যানেজমেন্ট ট্রেইনি (এমএমটি)
আবেদনের যোগ্যতা: আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, এমবিএম, এমএসএস বা স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ ৪.০০-এর মধ্যে কমপক্ষে ৩.০০ অথবা ৫.০০-এর মধ্যে কমপক্ষে ৪.০০ থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে ইংরেজি ও বাংলায় যোগাযোগে দক্ষ, উপস্থাপনায় দক্ষ, কম্পিউটার চালনায় দক্ষ ইত্যাদি যোগ্যতা থাকতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ওয়েবসাইট www.mutualtrustbank.com ঠিকানায় গিয়ে আবেদন ফরম পূরণ করে এমটিবি ই-রিক্রুটমেন্ট সিস্টেমের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩০ মার্চ ২০১৭
বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্তদের প্রথম এক বছর শিক্ষানবিশ সময় হিসেবে পার করতে হবে। শিক্ষানবিশ সময়কালে নিয়োগপ্রাপ্তদের মাসে ৬০ হাজার টাকা হারে বেতন প্রদান করা হবে। শিক্ষানবিশ সময়কাল সফলভাবে পার করার পর আবেদনকারীদের জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি দেওয়া হবে এবং ব্যাংকের পলিসি অনুযায়ী মাসিক ৮৫ হাজার টাকা হারে বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, ব্যাংক ম্যানেজমেন্ট, ফিন্যান্স, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মার্কেটিং, ম্যাথমেটিকস, স্ট্যাটিস্টিকস অথবা ইকোনমিকস বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স ৩১ মার্চ ২০১৭ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে, আবেদনকারীকে কম্পিউটার চালনায় দক্ষ, যোগাযোগে দক্ষ, টিমে কাজ করার মানসিকতা, পরিশ্রমী, নেতৃত্ব দেওয়ায় সক্ষম ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম এর ওয়েবসাইটে গিয়ে করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের শিক্ষানবিশ সময়কালীন মাসে ২২ হাজার ৪০০ টাকা হারে বেতন প্রদান করা হবে এবং শিক্ষানবিশ সময়কাল পার হওয়ার পর তাঁদের মাসে ৩২ হাজার টাকা হারে বেতন-ভাতা এবং অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

ব্যাংক এশিয়া লিমিটেড
পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার/অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। তবে আবেদনকারীর শিক্ষাজীবনে কোনো অবস্থাতেই তৃতীয় বিভাগ বা সমমানের ডিগ্রি থাকা যাবে না। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স আগামী ৩১ মার্চ ২০১৭ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। আবেদনকারীকে কম্পিউটার চালনায় দক্ষ, যোগাযোগে দক্ষ, যেকোনো এলাকায় কাজ করার মানসিকতা, চাপের মধ্যে থেকে কাজ করতে সক্ষম ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৫ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী ১২ হাজার থেকে ১৯ হাজার টাকা হারে মাসিক বেতন প্রদান করা হবে।

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেলস অফিসার/সেলস অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। তবে আবেদনকারীর শিক্ষাজীবনে কোনো অবস্থাতেই তৃতীয় বিভাগ বা সমমানের ডিগ্রি থাকা যাবে না। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। আবেদনকারীকে বাংলা ও ইংরেজিতে যোগাযোগে দক্ষ, মার্কেটভিত্তিক ব্যবসা সম্পর্কে ভালো ধারণা, নেতৃত্ব প্রদানে সক্ষম এবং আন্তর্ব্যক্তিক যোগাযোগে দক্ষ ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে। এ ক্ষেত্রে যাঁদের সেলস অফিসার হিসেবে কাজ করার পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: আলোচনা সাপেক্ষ।
Share it:

Bangladesh Bank Job Circular

Bank / Insurance

Bank Job

Bank Job Circular Bangladesh

BD Bank Career

hot-job

Post A Comment:

0 comments: